মঙ্গলবার , ৩ আগস্ট ২০২১ | ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. খুলনা
  7. খেলা
  8. গাজীপুর
  9. চট্টগ্রাম
  10. চাকুরীর খবর
  11. ঢাকা
  12. ফটোগ্যালারি
  13. বরিশাল
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন

স্বামীর হাতে স্ত্রী খুন; স্বামী আটক

প্রতিবেদক
নিউজ ডেস্ক
আগস্ট ৩, ২০২১ ৬:৩৫ অপরাহ্ণ

জামালপুরের ইসলামপুর উপজেলার চিনাডুলি ইনিয়নের ছোট দেলিরপাড় গ্রামে স্বামীর পিটুনিতে মায়া মনি (২৮) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। এঘটনায় ঘাতক স্বামী আলা উদ্দিনকে আটক করেছে থানা পুলিশ। সোমবার (২ আগষ্ট) সন্ধ্যায় পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,বেলগাছা ইউনিয়নের পূর্ব বেলগাছা ফকির পাড়া গ্রামের বাসিন্দা ফজলুল করিম মেন্দুর মেয়ে মায়া মনির সাথে চিনাডুলি ইনিয়নের ছোট দেলিরপাড় গ্রামের বাসিন্দা জামাল উদ্দিনের (কাইলের) ছেলে আলাউদ্দিনের সাথে ১৪ বছর আগে বিয়ে হয়।

তাদের সংসারে মাফিন নামে (১০) বছরের একটি পুত্র সন্তান রয়েছে। নিহতের পরিবার জানায় বিয়ের পর থেকে তাদের পারিবারিক কলহ চলে আসছিলো। তারই জের ধরে ঐদিন সন্ধ্যায় নিহত মায়া মনিকে তার স্বামী আলাল উদ্দিন প্রচন্ড মারপিট করে। পরে মায়া মনি মুত্যুর কুলে ঢলে পড়ে। এসময় প্রতিবেশীরা ছুটে এসে তাকে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। খবর পেয়ে পুলিশ সন্ধ্যায় ঘাতক স্বামীকে আটক করে। রাতেই মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ইসলামপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কবির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানান।

এ বিষয়ে অফিসার ইনচার্জ (ওসি) মাজেদুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ তৎক্ষনিক ঘাতক স্বামীকে গ্রেফতার করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

টুয়েন্টিফোর বাংলাদেশ নিউজ/এসকে

সর্বশেষ - এক্সক্লুসিভ