বুধবার , ৪ আগস্ট ২০২১ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. খুলনা
  7. খেলা
  8. গাজীপুর
  9. চট্টগ্রাম
  10. চাকুরীর খবর
  11. ঢাকা
  12. ফটোগ্যালারি
  13. বরিশাল
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন

লুডু খেলা নিয়ে ফাঁস দিল স্কুলছাত্রী

প্রতিবেদক
নিউজ ডেস্ক
আগস্ট ৪, ২০২১ ২:১৬ অপরাহ্ণ

নোয়াখালীর সেনবাগে লুডু খেলায় বাধা দেয়ায় মায়ের ওপর অভিমান করে দশম শ্রেণির এক স্কুল ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহত নুসরাত জাহান মুনিয়া (১৬) উপজেলার বীজবাগ ইউনিয়নের হাট পুকুরিয়া গ্রামের রহিমবক্স মুন্সী বাড়ির প্রবাসী ইকবাল হোসেনের মেয়ে।

সে স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ছিল। সোমবার (২ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার বীজবাগ ইউনিয়নের হাটপুকুরিয়া গ্রামের রহিমবক্স মুন্সি বাড়িতে এ ঘটনা ঘটে। সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল বাতেন মৃধা এসব তথ্য নিশ্চিত করেন। তিনি আরও জানান, সোমবার বিকেলের দিকে মুনিয়াকে তাঁর মা লুডু খেলায় বাধা দিয়ে বকাঝকা করে।

এ ঘটনার জের ধরে সে একই দিন সন্ধ্যার দিকে পরিবারে সদস্যদের অজান্তে বসত ঘরের আঁড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে পরিবাবের সদস্যরা তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। ওসি বাতেন বলেন, খবর পেয়ে রাত ৯টার দিকে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় এনে রাখা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হবে। পরবর্তীতে নিহতের পরিবারের মতামতের ভিত্তিতে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

টুয়েন্টিফোর বাংলাদেশ নিউজ/এসকে

সর্বশেষ - রাজধানী