বুধবার , ৮ সেপ্টেম্বর ২০২১ | ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. খুলনা
  7. খেলা
  8. গাজীপুর
  9. চট্টগ্রাম
  10. চাকুরীর খবর
  11. ঢাকা
  12. ফটোগ্যালারি
  13. বরিশাল
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন

চুয়াডাঙ্গায় প্রবাসীর স্ত্রীকে গলাকেটে হত্যা, আটক ৩

প্রতিবেদক
নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ৮, ২০২১ ২:২৮ অপরাহ্ণ

চুয়াডাঙ্গায় এক প্রবাসীর স্ত্রীকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গেল রাতে সদর উপজেলার নতুন যাদবপুর গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

 

বুধবার সকালে নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ।

 

ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ছুরি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে পুলিশ। নিহত জেসমিন খাতুন আয়না (৩৮) একই গ্রামের কুয়েত প্রবাসী হাবিবুর রহমান হাবিলের স্ত্রী।

 

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত ২০ বছর আগে ঝিনাইদহ হরিনাকুন্ডু উপজেলার কেসমত গোড়াগাছা আব্দুর রাজ্জাকের মেয়ে আয়না খাতুনের সাথে চুয়াডাঙ্গা সদর উপজেলার মৃত হাতেম মন্ডলের ছেলে হাবিবুর রহমান হাবিলের বিয়ে হয়। বিয়ের পর তাদের একটি ছেলে ও একটি মেয়েও হয়। তাদের মেয়ে তাসমিন খাতুন সদ্য বিবাহিত। ছেলে আজমির হোসেনের বয়স আট বছর। সে বাড়ির পাশের ফুফার বাড়িতে থাকে।

 

প্রতিদিনের মতো মঙ্গলবার রাতেও নিজ বসত ঘরে ঘুমাতে যায় জেসমিন খাতুন। রাত ২টার দিকে একটি চিৎকার শুনতে পায় প্রতিবেশীরা। সে সময় বাড়ির প্রধান ফটক ও ঘরের মূল ফটক বন্ধ ছিল। তার চিৎকারে বাড়ির আশপাশের সবাই ছুটে আসেন। কিন্তু, তার আগেই মৃত্যু হয় আয়না খাতুনের। খবর পেয়ে পুলিশ উপস্থিত হয়ে ঘটনাস্থল থেকে মরদেহের পাশ থেকে একটি ছুরি উদ্ধার করে।

 

এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর) জাহাঙ্গীর আলম ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনায় তিনজনকে জিজ্ঞাসাবাদের আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন- একই গ্রামের মৃত সোহরাব হোসেনের ছেলে হাসান আলী (২৮), মৃত বাহার লস্করের ছেলে আব্দুর রহমান (৫২) ও সমান মন্ডলের ছেলে মামুন মন্ডল (২৭)।

 

সরোজগঞ্জ ক্যাম্পের ইনচার্জ (আইসি) পরিদর্শক নিখিল অধিকারী জানান, কারও একার পক্ষে এ ঘটনা ঘটানো সম্ভব নয়। ধারণা করা হচ্ছে, কয়েকজন মিলে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। সকাল ৯টার দিকে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। পরে মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহাঙ্গীর আলম জানান, স্থানীয়দের দেয়া এমন তথ্যের ভিত্তিতে তদন্ত কাজ করছে পুলিশ। ময়নাতদন্ত রিপোর্টের পর বিষয়টি স্পষ্ট হওয়া যাবে।

টুয়েন্টিফোর বাংলাদেশ নিউজ/বরকত উল্লাহ

সর্বশেষ - এক্সক্লুসিভ

আপনার জন্য নির্বাচিত