পরীমনিকে রিমান্ডে দেয়া ২ বিচারকের ব্যাখ্যায় সন্তুষ্ট নয় হাইকোর্ট – ২৪ বাংলাদেশ নিউজ
বুধবার , ২৯ সেপ্টেম্বর ২০২১ | ১৯শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. খুলনা
  7. খেলা
  8. গাজীপুর
  9. চট্টগ্রাম
  10. চাকুরীর খবর
  11. ঢাকা
  12. ফটোগ্যালারি
  13. বরিশাল
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন

পরীমনিকে রিমান্ডে দেয়া ২ বিচারকের ব্যাখ্যায় সন্তুষ্ট নয় হাইকোর্ট

প্রতিবেদক
নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ২৯, ২০২১ ৪:৫১ অপরাহ্ণ

উচ্চ আদালতের নির্দেশনা না মেনে মাদক মামলায় চিত্রনায়িকা পরীমনিকে বারবার রিমান্ডে নেয়ার ব্যাখ্যা সন্তোষজনক না হওয়ায় সংশ্লিষ্ট দুই বিচারক ও তদন্ত কর্মকর্তাকে আবারো ব্যাখ্যা দেওয়ার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। ২৪ অক্টোবরের মধ্যে ওই ব্যাখ্যা দিতে বলা হয়েছে।

 

বুধবার বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি কে এম জাহিদ সারোয়ারের বেঞ্চ এ আদেশ দেন।

 

শুনানিতে অ্যাটর্নি জেনারেল বলেন, তারা নতুন অফিসার। ট্রেনিং এর অভাবে তারা প্রথমবার যথাযথভাবে ব্যাখ্যা দিতে পারেনি। তারা ক্ষমা চেয়েছে। পরে হাইকোর্ট তাদের আবারো ব্যাখ্যা দেয়ার সুযোগ দেন। আগামি ২৪ অক্টোবর দুই বিচারক ও তদন্ত কর্মকর্তা সবাইকেই পুনরায় ব্যাখ্যা দিতে হবে। চিত্রনায়িকা পরীমনিকে তিন দফায় সাতদিনের রিমান্ড নেয়া হয়। মাদকের মামলায় ২য় ও ৩য় দফায় রিমান্ডে নেযা নিয়ে এর আগে প্রশ্ন তোলেন হাইকোর্ট।

 

এর আগে শুনানিতে হাইকোর্ট মন্তব্য করেন, রিমান্ড সংক্রান্ত উচ্চ আদালতের কোন নির্দেশনাই তারা মানেননি। পরে তাদের কাছে ব্যাখ্যা চায় হাইকোর্ট। কিন্তু তা সন্তোষজনক নয় বলে মন্তব্য করেন হাইকোর্ট।

 

একইসাথে তার জামিন আবেদনের শুনানি দ্রুত নিষ্পত্তির নির্দেশ দিলে ৩১ আগস্ট তাকে জামিন দেয় হাইকোর্ট। গত ১সেপ্টেম্বর মুক্তি পান তিনি। একিসাথে মঙ্গলবার তার ব্যবহৃত গাড়িসহ ১৬ টি আলামত তাকে ফেরতের নির্দেশ দেয় মহানগর হাকিম আদালত।

টুয়েন্টিফোর বাংলাদেশ নিউজ/বরকতউল্লাহ

সর্বশেষ - এক্সক্লুসিভ