৪০ কেজি গাঁজাসহ চারজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিএমপি – ২৪ বাংলাদেশ নিউজ
সোমবার , ২৫ অক্টোবর ২০২১ | ১৯শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. খুলনা
  7. খেলা
  8. গাজীপুর
  9. চট্টগ্রাম
  10. চাকুরীর খবর
  11. ঢাকা
  12. ফটোগ্যালারি
  13. বরিশাল
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন

৪০ কেজি গাঁজাসহ চারজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিএমপি

প্রতিবেদক
নিউজ ডেস্ক
অক্টোবর ২৫, ২০২১ ১১:২৯ অপরাহ্ণ

রাজধানীর মুগদা থানা এলাকা থেকে ৪০ কেজি গাঁজাসহ চারজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা তেজগাঁও বিভাগ। গ্রেফতারকৃতরা হলো- মোঃ সোহেল, মোঃ শরীফ মিয়া, মোঃ তরিকুল ইসলাম ও মোঃ মোস্তফা কামাল।

 

২৪ অক্টোবর ২০২১ (রবিবার) রাত ১১:২৫ টায় মুগদা মেডিকেল কলেজ ও হাসপাতাল সংলগ্ন আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে বিপুল পরিমাণ গাঁজাসহ গ্রেফতার করা হয়।

অভিযানে নেতৃত্ব দেয়া ডিবি সংঘবদ্ধ অপরাধ, গাড়ি চুরি প্রতিরোধ ও উদ্ধার টিমের পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মোঃ এনামুল হক ডিএমপি নিউজকে জানান, মহানগরীতে বিশেষ অভিযান পরিচালনাকালে সংবাদ আসে, কমলাপুর স্টেডিয়ামের আশপাশ এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী গাঁজা ক্রয়-বিক্রয় করার জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে মুগদা মেডিকেল কলেজ ও হাসপাতাল সংলগ্ন আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ এলাকায় অভিযান পরিচালনা করা হয়। ডিবি পুলিশের উপস্থিতি বুঝতে পেরে কতিপয় ব্যক্তি পালানোর চেষ্টা করলে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের হেফাজত থেকে উদ্ধার করা হয় ৪০ কেজি গাঁজা। তাদের হেফাজত থেকে দুটি রেজিস্ট্রেশনকৃত প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ ১৯-৯৮৬৫ ও ঢাকা মেট্রো-খ ১৩-০৯০০) উদ্ধারমূলে জব্দ করা হয়।

 

গ্রেফতারকৃতরা কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে গাঁজা সংগ্রহ করে ঢাকা শহর ও আশপাশ এলাকায় এসব গাঁজা বিক্রি করে থাকে। মুগদা থানায় রুজুকৃত মামলায় গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে ও তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে জানান গোয়েন্দা এ পুলিশ কর্মকর্তা।

সূত্রঃ ডিএমপি নিউজ

সর্বশেষ - এক্সক্লুসিভ