হুয়া থাই সিরামিকস ইন্ডাষ্ট্রির চুরি যাওয়া বিপুল পরিমান টাকা উদ্ধারসহ গ্রেফতার এক – ২৪ বাংলাদেশ নিউজ
শুক্রবার , ১০ ডিসেম্বর ২০২১ | ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. খুলনা
  7. খেলা
  8. গাজীপুর
  9. চট্টগ্রাম
  10. চাকুরীর খবর
  11. ঢাকা
  12. ফটোগ্যালারি
  13. বরিশাল
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন

হুয়া থাই সিরামিকস ইন্ডাষ্ট্রির চুরি যাওয়া বিপুল পরিমান টাকা উদ্ধারসহ গ্রেফতার এক

প্রতিবেদক
Sheikh Rashedul Islam Rony
ডিসেম্বর ১০, ২০২১ ২:১৪ অপরাহ্ণ

হুয়া থাই সিরামিকস ইন্ডাষ্ট্রি লিমিটেড এর চুরি যাওয়া বিপুল পরিমান টাকা উদ্ধারসহ ১ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর কাফরুল থানা পুলিশ।

গ্রেফতারকৃতের নাম- মোঃ রাসেল সরকার। গত বুধবার (৮ ডিসেম্বর ২০২১) বেলা ১১:৩০ টায় গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার বামনডাঙ্গা গ্রামে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার হেফাজত থেকে ৩১,৫০,০০০ টাকা উদ্ধারমূলে জব্দ করা হয়।

কাফরুল থানার অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমান ডিএমপি নিউজকে বলেন, গত ৫ ডিসেম্বর ২০২১ ডিওএইচএস, মহাখালী, হুয়া থাই সিরামিকস ইন্ডাষ্ট্রি লিঃ কোম্পানীর সহকারী জেনারেল ম্যানেজার প্রতিষ্ঠানের কাজকর্ম শেষে অফিসে রক্ষিত ভল্টে ৩৫,৭০,০০০ টাকা রেখে বাসায় যান। ৬ ডিসেম্বর ২০২১ বেলা অনুমান ১১.০০ টার সময় সহকারী জেনারেল ম্যানেজারসহ অন্যান্য কর্মকর্তা অফিসের ভল্ট খুলে দেখতে পান ভল্টে রক্ষিত ৩৫,৭০,০০০ টাকা নাই।

এই ঘটনায় হুয়া থাই সিরামিকস ইন্ডাষ্ট্রি লিঃ কোম্পানীর সহকারী জেনারেল ম্যানেজার ৭ ডিসেম্বর ২০২১ কাফরুল থানায় মামলা রুজু করেন। মামলা রুজুর পর তদন্তকারী কর্মকর্তা বিভিন্ন স্থানের অনুমান ৩০/৪০ টি সিসিটিভি ফুটেজ পর্যালোচনা ও তথ্য-প্রযুক্তি ব্যবহার করে অভিযুক্তের অবস্থান সনাক্ত করেন। ৮ ডিসেম্বর ২০২১ বেলা ১১:৩০ টায় গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার বামনডাঙ্গা গ্রামে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, গ্রেফতারকৃত রাসেল উক্ত প্রতিষ্ঠানে গত ১৩ বছর যাবত কর্মরত ছিল। কর্মরত থাকাকালে বিভিন্ন সময়ে অনৈতিক কর্মকান্ডের ফলে গত ১৭ আগস্ট ২০২১ তারিখে চাকুরি হতে অব্যাহতি দেয়া হয়। গ্রেফতারকৃত দীর্ঘ সময় প্রতিষ্ঠানে কর্মরত থাকায় ভল্টের চাবিসহ বিভিন্ন গুরুতপূর্ণ বিষয় সংক্রান্তে অবগত ছিল। মামলা তদন্ত অব্যাহত আছে।

সর্বশেষ - অর্থনীতি

আপনার জন্য নির্বাচিত