শনিবার , ৯ এপ্রিল ২০২২ | ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. খুলনা
  7. খেলা
  8. গাজীপুর
  9. চট্টগ্রাম
  10. চাকুরীর খবর
  11. ঢাকা
  12. ফটোগ্যালারি
  13. বরিশাল
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন

উত্তরায় ৪৫০ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রতিবেদক
নিউজ ডেস্ক
এপ্রিল ৯, ২০২২ ১১:৩৫ অপরাহ্ণ

রাজধানীর উত্তরা এলাকা হতে ৪৫০ বোতল ফেন্সিডিলসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা ওয়ারী বিভাগ। গ্রেফতারকৃতের নাম মোঃ জনি আহমেদ।

 

শুক্রবার (৮ এপ্রিল ২০২২) রাত ৮:০৫ টায় উত্তরা হাউস বিল্ডিং এলাকা হতে তাকে গ্রেফতার করে গোয়েন্দা ওয়ারী বিভাগের সংঘবদ্ধ অপরাধ, গাড়ি চুরি প্রতিরোধ ও উদ্ধার টিম।

 

অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়েন্দা ওয়ারী বিভাগের সহকারী পুলিশ কমিশনার মাহফুজুর রহমান ডিএমপি নিউজকে জানান, গাজীপুর হতে একটি প্রাইভেটকারে করে বিপুল পরিমাণ ফেন্সিডিল ঢাকায় আসছে মর্মে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে উত্তরা হাউস বিল্ডিং এলাকার লাযিয রেস্টুরেন্ট এর সামনে অস্থায়ী চেক পোস্ট স্থাপন করে ডিবি পুলিশ।

 

তিনি বলেন, রাত ৭:৩৫টায় একটি সাদা রঙের প্রাইভেটকারকে থামার জন্য সংকেত দেয়া হয়। পুলিশি চেকপোস্ট বুঝতে পেরে প্রাইভেটকারের ড্রাইভার গাড়ি রেখে দৌড়ে পালিয়ে যায়। তখন সঙ্গীয় ফোর্সের সহায়তায় প্রাইভেটকারটি আটক করা হয়। আর প্রাইভেটকারে ড্রাইভারের পাশের সিটে বসা অবস্থায় জনি আহমেদকে গ্রেফতার করা হয়। জনির পায়ের নিকটে থাকা একটি বস্তা থেকে ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। পরবর্তী সময়ে তাকে জিজ্ঞাসাবাদে প্রাইভেটকারের পিছনের ডালার নিচ থেকে উদ্ধার করা হয় আরো ৪০০ বোতল ফেন্সিডিল।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, গ্রেফতারকৃত জনি রাজশাহী জেলার সীমান্তবর্তী এলাকা হতে ফেন্সিডিল সংগ্রহ করে ঢাকা শহরের বিভিন্ন এলাকায় বিক্রয় করতো।

 

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে উত্তরা পূর্ব থানায় মামলা রুজু হয়েছে বলে জানান গোয়েন্দা এই কর্মকর্তা।

সূত্রঃ ডিএমপি নিউজ

সর্বশেষ - এক্সক্লুসিভ

আপনার জন্য নির্বাচিত