শনিবার , ১৬ এপ্রিল ২০২২ | ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. খুলনা
  7. খেলা
  8. গাজীপুর
  9. চট্টগ্রাম
  10. চাকুরীর খবর
  11. ঢাকা
  12. ফটোগ্যালারি
  13. বরিশাল
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন

রূপগঞ্জে শিক্ষার্থীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৪

প্রতিবেদক
২৪ বাংলাদেশ নিউজ বার্তাকক্ষ
এপ্রিল ১৬, ২০২২ ৮:০০ অপরাহ্ণ

 

আজ শনিবার সকালে উপজেলার কয়েতপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। পরে তাদের নারায়ণগঞ্জ আদালতে পাঠিয়ে ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়। তবে, এই মামলার প্রধান আসামি জহির হোসেন পন্টু এখনো পলাতক আছেন।

 

রূপগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) হযরত আলী দ্য ডেইলি স্টারকে বলেন, ‘ভুক্তভোগী কিশোরী স্থানীয় একটি মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। গত ১৩ এপ্রিল সন্ধ্যায় জহির তার সহযোগীদের নিয়ে বাড়ির সামনে থেকে ওই ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ করে। গ্রামবাসীর সহায়তায় পরিবারের সদস্যরা রাতে তাকে উদ্ধার করে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার চিকিৎসা চলছে।’

 

তিনি বলেন, ‘এ ঘটনায় শুক্রবার বিকেলে ওই শিক্ষার্থীর বড় ভাই ৫ জনের বিরুদ্ধে মামলা করেন। শনিবার ভোরে ৪ আসামিকে গ্রেপ্তার করা হয়। পলাতক আসামিকে ধরতে অভিযান চলছে।’

 

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার কায়েতপাড়া এলাকার মো. মুন্না, ওসমান মিয়া, সাকিব মিয়া ও অনিক ইসলাম। তাদের বয়স ১৯ থেকে ২০ বছরের মধ্যে।

 

পরিবারের সদস্যরা সাংবাদিকদের কাছে অভিযোগ করে জানান, জহির হোসেন পন্টু কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চনপাড়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বজলুর রহমানের ভাতিজা। রাজনৈতিক পরিচয় থাকায় পুলিশ তাকে গ্রেপ্তার করছে না।

 

তবে অভিযোগ অস্বীকার করে পরিদর্শক হযরত আলী দ্য ডেইলি স্টারকে বলেন, ‘অপরাধী যেই হোক তাকে গ্রেপ্তার করা হবে।’

সূত্রঃ দ্য ডেইলি স্টার

সর্বশেষ - এক্সক্লুসিভ