রবিবার , ১৭ এপ্রিল ২০২২ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. খুলনা
  7. খেলা
  8. চট্টগ্রাম
  9. চাকুরীর খবর
  10. ঢাকা
  11. ফটোগ্যালারি
  12. বরিশাল
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. বিবিধ

খিলক্ষেতে রাস্তার পাশ থেকে উদ্ধার মৃত নারীর পরিচয় শনাক্ত

প্রতিবেদক
অনলাইন ডেস্ক
এপ্রিল ১৭, ২০২২ ২:১৪ পূর্বাহ্ণ

রাজধানীর খিলক্ষেতে রাস্তার পাশ থেকে উদ্ধার মৃত নারীর পরিচয় পাওয়া গেছে। তার ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে পরিচয় শনাক্ত করেছে পুলিশ।

 

শনিবার (১৬ এপ্রিল) দিনগত রাতে পরিচয়ের বিষয়টি নিশ্চিত করেন খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ।

 

তিনি জানান, মৃত নারীর নাম শারমিন বেগম (৩৬), বাবার নাম আব্দুর রহমান। মায়ের নাম আয়েশা খাতুন। গ্রামের বাড়ি ময়নমনসিংহের ফুলপুর উপজেলায়। বর্তমানে কুড়িল মধ্যপাড়া কাজিবাড়ি ক-১৭১ নম্বর বাসায় ভাড়া থাকতেন।

 

এসআই আজাদ জানান, ওই নারী একটি পোশাক কারখানায় চাকরি করতেন। কুড়িলের ওই বাসায় একটি রুম ভাড়া নিয়ে একাই থাকতেন। বিয়ে হলেও তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়ে গেছে। বাড়িওয়ালার মাধ্যমে জানা গেছে, গত শুক্রবার (১৫ এপ্রিল) রাত ১০টার দিকে মোবাইলে কথা বলতে বলতে বাসা থেকে বের হয়ে যায়। এরপর আর বাসায় ফেরেনি।

 

তিনি আরও জানান, ওই নারীর বড় বোন গাজীপুর এলাকায় থাকেন। তাকে খবর দেওয়া হয়েছে। এলে বিস্তারিত জানা যাবে।

 

এর আগে শনিবার সকালের দিকে খবর পেয়ে খিলক্ষেত এলাকা থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

 

খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুন্সী সাব্বির আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শনিবার সকালে খিলক্ষেত এলাকায় রাস্তার পাশে মাটিচাপা দেওয়ার মতো অবস্থায় ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, এটি একটি হত্যাকাণ্ড। শুক্রবার রাতের যেকোনো সময় এ হত্যাকাণ্ড ঘটতে পারে।

 

তিনি আরও জানান, সিআইডির ফরেনসিক টিম মৃত নারীর ফিঙ্গার প্রিন্টসহ বিভিন্ন নমুনা সংগ্রহ করেছে। ঘটনার বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

সূত্রঃ বাংলা নিউজ টুয়েন্টিফোর ডটকম

সর্বশেষ - ময়মনসিংহ