রবিবার , ১৭ এপ্রিল ২০২২ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. খুলনা
  7. খেলা
  8. চট্টগ্রাম
  9. চাকুরীর খবর
  10. ঢাকা
  11. ফটোগ্যালারি
  12. বরিশাল
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. বিবিধ

রোমাঞ্চকর ম্যাচে সিটিকে হারিয়ে ফাইনালে লিভারপুল

প্রতিবেদক
অনলাইন ডেস্ক
এপ্রিল ১৭, ২০২২ ৯:০০ পূর্বাহ্ণ

রোমাঞ্চকর লড়াই দেখা গিয়েছিল। এবার এফএ কাপ সেমি-ফাইনালেও লড়াই হলো তুমুল। ৫ গোলের এই ম্যাচে ম্যানচেস্টার সিটিকে হারিয়ে উল্লাসে মাতল লিভারপুল।

 

শনিবার রাতে ওয়েম্বলি স্টেডিয়ামে এফএ কাপের সেমি-ফাইনালে ম্যানচেস্টার সিটিকে ৩-২ গোলে হারায় লিভারপুল। দলের হয়ে প্রথম গোল করেন ইব্রাহিমা কোনেটা, সাদিও মানে পর পর করেন দুই গোল। প্রথমার্ধেই ৩-০ গোলে এগিয়ে যায় লিভারপুল।

 

বিরতির পর জ্যাক গ্রিলিশ ও বের্নাডো সিলভার দুই গোলে ম্যাচ জমিয়েও আর পেরে উঠেনি সিটি।

 

 

 

নবম মিনিটে রবার্টসনের কর্নার থেকে হেডে গোল করে বসেন ডিফেন্ডার কোনাটে। শুরুতে পিছিয়ে যাওয়া সিটি তালে ফিরতে ফিরতেই গোলরক্ষকের ভুলে খায় আরেক গোল। এবার গোলদাতা মানে। ১৯ মিনিটে সিটির কিপার জ্যাক স্টেফেন আলতু করে বল ক্লিয়ার করতে দেরি করায় সুযোগ সন্ধানী মানে ছুটিয়ে গিয়ে টোকা মেরে জালে জড়িয়ে দেন।

 

বিরতির খানিক আগে আসে দেখার মতো আরেক গোল। আলেকজান্ডার-আর্নন্ডের কাছ থেকে বল পেয়ে মানের উদ্দেশ্যে দারুণ পাস পাড়ান থিয়াগো আলকান্তারা। দুর্দান্ত সাইড বলিতে বল জাড়ে জড়ান মানে।

 

বিরতির পর গ্যাব্রিয়েল জেসুসের কাছ থেকে বল পেয়ে ফাঁকা বক্সে জালে জড়ান গ্রিলিশ। তবে এরপর আর গোল আসছিল না। এই ব্যবধান ধরে রেখেই ম্যাচ শেষ করার আভাস পাচ্ছিল লিভারপুল।

 

নির্ধারিত সময় পেরিয়ে গেলে যোগ করা সময়ে বাজিমাত করেন সিলভা। ডান প্রান্ত থেকে তৈরি হওয়া আক্রমণে তীব্র গতিতে বক্সে ঢুকে বা পা দিয়ে ক্রস বাড়ান রবার্টসন। আড়াআড়ি শটে জালে জড়িয়ে সিলভা মাতেন উল্লাসে। তবে যোগ করা বাকি ৪ মিনিটে আর সমতায় আসতে পারেনি সিটি।

সূত্রঃ দ্য ডেইলি স্টার

সর্বশেষ - ময়মনসিংহ