শনিবার , ২৩ এপ্রিল ২০২২ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. খুলনা
  7. খেলা
  8. চট্টগ্রাম
  9. চাকুরীর খবর
  10. ঢাকা
  11. ফটোগ্যালারি
  12. বরিশাল
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. বিবিধ

শখ থেকে মডেল বাঁধন

প্রতিবেদক
অনলাইন ডেস্ক
এপ্রিল ২৩, ২০২২ ৮:৪৯ অপরাহ্ণ

 

বিশেষ প্রতিনিধিঃ

শখের বশে নিজেকে প্রকাশের জন্য ফটোশুট করতেন বাঁধন হোসেন নাঈম। কলেজ থাকাকালীন ছবি তুলতে সাহায্য করতেন বন্ধু জয় রায় ,রাজিব পালসহ অনান্যরা। তখন থেকে ছবি এবং শবিজ এর প্রতি ভালোলাগাটা শুরু। বাঁধন হোসেন নাঈমের সাক্ষাৎকার নিচ্ছেন ২৪ বাংলাদেশ নিউজের বিশেষ প্রতিবেদক।

হাইট অফ ফ্যাশন

২০১৭ তে সবুজ ভাইয়ের অনুপ্রেরণায় SA TV First wash নিবেদিত Hight of fashion এ কাজ করি। উচ্চতা ছয় ফুট দুই ইঞ্চি থাকায় কাজের বেশ সুযোগ পাচ্ছি।

কাজে বাধা বিপত্তি

প্রথমে আমার কাজ করতে বেশ অসুবিধা হতো কারন আমি খুলনা বিভাগের নড়াইল জেলার ছেলে। নড়াইল থেকে ঢাকা যেয়ে কাজ করাটা খুব কষ্টকর হয়ে যেত, এরজন্য কিছুদিন কাজও বন্ধ রাখতে হয়েছে । সে সময়টাতে খুলনা শিল্পকলা একাডেমীতে কিছুদিন বড় বড় শিল্পীদের সাথে থেকে নতুন কিছু শেখায় ভালো একটা সময় কাটিয়েছি।

পড়াশোনা

বর্তমানে স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতা বিভাগে পড়াশোনা করছি। পাশাপাশি বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরামের সাথে যুক্ত থেকে নানা রকম আত্ম উন্নয়নমূলক কাজেও সময় দিচ্ছি।

কাজের চাপ কেমন যাচ্ছে

সুতোয় বোনা, এক্সপো ফ্যাশন ওয়্যার, হলুদ বাই জাহিদ আকাশ, Daraz Bangladesh Ela’s Fashion , বৈশাখী পান্জাবী, Nowsa, BEF ,ETC নামকরা ব্র্যান্ড এর সাথে কাজ করেছি এবং কিছু র‍্যাম্প, অভিসিও করা হয়েছে। ঈদ উপলক্ষে মডেলিং ফ্যাশন ফটোশুট ও বেশ কয়েকটা বিজ্ঞাপনেও কাজ করেছি। আমার পোশাক ব্র্যান্ড Badhon Fashion House চালু হতে যাচ্ছে খুব শীঘ্রই।

সর্বশেষ - ময়মনসিংহ