বুধবার , ৪ মে ২০২২ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. খুলনা
  7. খেলা
  8. চট্টগ্রাম
  9. চাকুরীর খবর
  10. ঢাকা
  11. ফটোগ্যালারি
  12. বরিশাল
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. বিবিধ

ফরিদপুরে দুপক্ষের সংঘর্ষে নিহত ২

প্রতিবেদক
অনলাইন ডেস্ক
মে ৪, ২০২২ ২:৫৩ পূর্বাহ্ণ

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন কমপক্ষে ১০ জন। মঙ্গলবার দুপুর ২টার দিকে উপজেলার ঘোষপুর ইউনিয়নের গোহাইলবাড়ী এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার চরদৈত্যকাঠি গ্রামের হাসেম মোল্যার ছেলে আকিদুল মোল্যা (৪৬) এবং একই গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে খায়রুল ইসলাম (৪৫)।

প্রত্যক্ষদর্শীদের বরাতে সহকারী পুলিশ সুপার বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় প্রভাবশালী মোহাম্মদ মোস্তফা জামান সিদ্দিক এবং আরিফুর হোসেনের সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। এ সময় ধারালো অস্ত্রের আঘাতে ঘটনাস্থলেই দুজন নিহত হন। আহতদের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, গোহাইলবাড়ি বাজারে ঈদের দিন কয়েকজন চা খেতে গিয়েছিল। এসময় প্রতিপক্ষের লোকজন ঈদের আগের দিনের হামলার প্রতিশোধ নিতে ৮ থেকে ১০টি মোটরসাইকেলে করে বাজারে গিয়ে হামলা চালায়। 

এসময় তাদের ধারালো অস্ত্রের আঘাতে একই গ্রামের আকিদুল মোল্যা ও খায়রুল নিহত হন। আহত হয়েছেন আরো ১০ জন। পুলিশ জানয়, উভয় পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরেই বিরোধ চলছে। 

মাঝে মধ্যে তাদের মধ্যে হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটেছে। পরিস্থিতি শান্ত করতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে পুলিশ কাজ করছে।

সর্বশেষ - ময়মনসিংহ