আরো কিছুদিন নিবিড় পর্যবেক্ষণে খালেদা জিয়া – ২৪ বাংলাদেশ নিউজ
মঙ্গলবার , ১৪ জুন ২০২২ | ১৯শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. খুলনা
  7. খেলা
  8. গাজীপুর
  9. চট্টগ্রাম
  10. চাকুরীর খবর
  11. ঢাকা
  12. ফটোগ্যালারি
  13. বরিশাল
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন

আরো কিছুদিন নিবিড় পর্যবেক্ষণে খালেদা জিয়া

প্রতিবেদক
২৪ বাংলাদেশ নিউজ বার্তাকক্ষ
জুন ১৪, ২০২২ ৮:৫৭ পূর্বাহ্ণ

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে আরো সপ্তাহখানেক নিবিঢ় পর্যবেক্ষণে রাখা হবে বলে জানিয়েছেন মেডিকেল বোর্ডের চিকিৎসকরা। তবে মঙ্গলবার থেকে ধীরে ধীরে হাঁটার পরামর্শ দিয়েছে মেডিকেল বোর্ড।

 

সোমবার বোর্ডের বৈঠক শেষে এ সিদ্ধান্ত নিয়েছেন চিকিৎসকরা।

 

বৈঠকে যোগ দেয়া এক চিকিৎসক জানান, আরো সপ্তাহখানেক মেডিকেল বোর্ডের নিবিঢ় পর্যবেক্ষণে থাকবেন বিএনপি প্রধান খালেদা জিয়া। দেশি বিদেশি বিশেষজ্ঞ চিকিৎকদের সমন্বয়ে দেড় ঘন্টাব্যাপী চলে মেডিক্যাল বোর্ডের বৈঠক। লন্ডন ও আমেরিকা থেকে বিদেশি চিকিৎসকরা জুমে যোগ দেন।

 

চিকিৎসকরা জানান, মেডিকেল বোর্ড সুপারিশ করেছে যত দ্রুত সম্ভব হাইকেয়ার সেন্টারে চিকিৎসার ব্যবস্থা করতে। সেখানে বহুমুখী চিকিৎসা সম্ভব।

 

সোমবার রাতে খালেদা জিয়ার স্বাস্থ্যের আরও কিছু পরীক্ষা করা হয়েছে। এভারকেয়ার ছাড়াও ল্যাবএইড হাসপাতালে পরীক্ষা করা হয়। পরে স্বাস্থ্য পরীক্ষার ফল বিদেশি চিকিৎসকদের পাঠানো হয় হয়।

 

এর আগে গতকাল শনিবার জরুরিভিত্তিতে তার এনজিওগ্রাম করলে হার্টের ৩টি ব্লক ধরা পড়ে। এর মধ্যে একটিতে রিং পরানো হয়। খালেদা জিয়ার চিকিৎসায় অধ্যাপক শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে ১৮ সদস্যের মেডিকেল বোর্ড কাজ করছে।

 

হঠাৎ অসুস্থ হওয়ায় খালেদা জিয়াকে শুক্রবার দিবাগত রাতে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। ২০২১ সালের এপ্রিলে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর এ নিয়ে খালেদা জিয়াকে পাঁচ দফায় ঢাকার বসুন্ধরায় এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হল।

সর্বশেষ - এক্সক্লুসিভ

আপনার জন্য নির্বাচিত