ঘরে হাত-পা-মুখ বাঁধা নারীর রহস্যজনক মৃত্যু – ২৪ বাংলাদেশ নিউজ
শুক্রবার , ২৪ জুন ২০২২ | ১০ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. খুলনা
  7. খেলা
  8. গাজীপুর
  9. চট্টগ্রাম
  10. চাকুরীর খবর
  11. ঢাকা
  12. ফটোগ্যালারি
  13. বরিশাল
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন

ঘরে হাত-পা-মুখ বাঁধা নারীর রহস্যজনক মৃত্যু

প্রতিবেদক
২৪ বাংলাদেশ নিউজ বার্তাকক্ষ
জুন ২৪, ২০২২ ১:৩০ পূর্বাহ্ণ

রাজধানীর হাজারীবাগে মনেশ্বর লেনের একটি বাসায় হাত-পা বাঁধা ও মুখে স্কচটেপ লাগানো অবস্থায় এক নারীর নারীর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত নারীর নাম আকলিমা আক্তার নিলু(৬৫)। এ ঘটনায় নিহতের ভাই বশিরুল হক (৪৮) ও বোন শামীমা বেগম (৪৫) অচেতন অবস্থায় ঢামেকে ভর্তি রয়েছেন। । তারা হলেন, ভাই ।

 

অচেতন অবস্থায় ভাই-বোনকে আজ বৃহস্পতিবার বিকেল সোয়া পাঁচটায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

 

বুধবার (২২ জুন) সাড়ে ৮টার দিকে ৩/৪ মনেশ্বর লেন হাজারীবাগের নিজ বাড়িতে লিনুর মৃত্যু ঘটে।

 

হাজারীবাগ থানার সহকারী উপ-পরিদর্শক(এএসআই)মোঃ সাইদুল ইসলাম জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে থেকে দুই ভাই-বোনকে অচেতন অবস্থায় উদ্ধার করে বৃহস্পতিবার বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন ওয়ার্ডের ভর্তি করি। হাত-পা বাঁধা মুখে টেপ পেচানো নারীর মরদেহ ঘটনাস্থলেই রয়েছে। পরে মৃতদেহ আইনি প্রক্রিয়া শেষে মর্গে পাঠানো হবে বলে জানান তিনি। ময়নাতদন্তের প্রতিবেদনের পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

 

নিহতের ভাতিজি জেসমিন হক জানান, গতকালকে বরিশাল থেকে কাকাতো বোন জামাই বাদল মিয়া তার শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন। বাসা পাশাপাশি হওয়ায় ফুফু শামীমা বেগম ও কাকা বশিরুল হক ওই বাসাতে বেড়াতে যায়।

 

সেখানে বাহির থেকে জুস,পুরিসহ বিভিন্ন খাবার কাউকে দিয়ে কিনে আনানোর পর সবাই একসঙ্গে খাবার খায়।

 

ওই বাসা থেকে বশির ও শামীমা তাদের নিজ বাসায় ফিরে এসে অচেতন হয়ে পড়ে। তাদের ঘরের ঢুকে দেখা যায় তাদের আলমারিড় গহনা টাকা-পয়সা উধাও হয়ে গেছে।

সর্বশেষ - অর্থনীতি