শুক্রবার , ৯ সেপ্টেম্বর ২০২২ | ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. খুলনা
  7. খেলা
  8. গাজীপুর
  9. চট্টগ্রাম
  10. চাকুরীর খবর
  11. ঢাকা
  12. ফটোগ্যালারি
  13. বরিশাল
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন

প্রি ফাইনালে পাকিস্তানের বিপক্ষে টস জিতেছে শ্রীলঙ্কা

প্রতিবেদক
২৪ বাংলাদেশ নিউজ বার্তাকক্ষ
সেপ্টেম্বর ৯, ২০২২ ৮:৪২ অপরাহ্ণ

এশিয়া কাপ ফাইনালে আগামী রববার মুখোমুখি হবে পাকিস্তান-শ্রীলঙ্কা। তার আগে সুপার ফোরের শেষ ম্যাচটাকে প্রি ফাইনাল বলাই যায়। নিয়ম রক্ষার এই ম্যাচে টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছেন শ্রীলঙ্কার অধিনায়ক দাসুন শানাকা।
এই ম্যাচে খেলবেন না শাদাব খান ও নাসিম শাহ, দুজনকে বিশ্রাম দিয়ে একাদশে নেয়া হয়েছে উসমান কাদির ও হাসান আলীকে।
টস হেরে বাবর আজম বলেন, ‘টস জিতলে আমরাও আগে বোলিং করতাম। একাদশে দুটি পরিবর্তন এসেছে। শাদাব এবং নাসিম খেলছেন না, উসমান কাদির এবং হাসান আলিকে নেয়া হয়েছে। নাসিম ও শাদাবকে ফাইনালের জন্য ফিট হওয়া প্রয়োজন। আমরা কেবল ফাইনালের আগে একটি ভিন্ন সমন্বয় চেষ্টা করার জন্য তাদের বিশ্রামে রেখেছি।’
শ্রীলঙ্কার একাদশে এসেছে
চারিথ আসালঙ্কার বদলে দনঞ্জয়া ডি সিলভা এবং প্রমোদ মদুশানকে নেয়া হয়েছে অসিথা ফার্নান্দোর বদলে। এই ম্যাচ দিয়ে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে অভিষেক হচ্ছে প্রমোদের।
শ্রীলঙ্ক: পাথুম নিসাঙ্কা, কুসল মেন্ডিস (উইকেট রক্ষক), ধনঞ্জয়া ডি সিলভা, দানুশকা গুনাথিলাকা, ভানুকা রাজাপাকসে, দাসুন শানাকা (অধিনায়ক), ওয়ানিন্দু হাসরাঙ্গা, চামিকা করুণারত্নে, প্রমোদ মদুশান, মহেশ থেকশান, দিলশান মদুশান।
পাকিস্তান: মোহাম্মদ রিজওয়ান (উইকেট রক্ষক), বাবর আজম (অধিনায়ক), ফখর জামান, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, আসিফ আলী, মোহাম্মদ নওয়াজ, হাসান আলী, হারিস রউফ, উসমান কাদির, মোহাম্মদ হাসনাইন।

সর্বশেষ - এক্সক্লুসিভ