শুক্রবার , ১৬ সেপ্টেম্বর ২০২২ | ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. খুলনা
  7. খেলা
  8. গাজীপুর
  9. চট্টগ্রাম
  10. চাকুরীর খবর
  11. ঢাকা
  12. ফটোগ্যালারি
  13. বরিশাল
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন

পরীর পর এবার মা হতে চলেছেন মাহিয়া মাহি

প্রতিবেদক
২৪ বাংলাদেশ নিউজ বার্তাকক্ষ
সেপ্টেম্বর ১৬, ২০২২ ১০:৩৪ অপরাহ্ণ

ঢালিউডের আলোচিত-সমালোচিত নায়িকা পরীসনির পর এবার মা হতে যাচ্ছেন আরেক আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি। এ তথ্য নিশ্চিত করেছেন নায়িকা নিজেই।
জীবনের সেরা সময় কাটাচ্ছেন জানিয়ে তিনি বলেন, আমি আমার জীবনের সর্বশ্রেষ্ঠ সময়গুলো পার করছি। দিন-রাত কিভাবে চলে যাচ্ছে টেরই পাচ্ছি না। প্রচণ্ড আদর যত্নে দিনগুলো কেটে যাচ্ছে। কারণ আমি আল্লাহর অশেষ রহমতে মা হতে যাচ্ছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।
গত বছর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিক রাকিব সরকারকে ভালোবেসে বিয়ে করেন মাহি। নতুন সংসার জীবনের চার মাসের মাথায় গুঞ্জন উঠে, অভিনেত্রী মা হতে চলেছেন। তখন অবশ্য মাহি বিষয়টিকে গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন। সম্প্রতি গুঞ্জন চাউর হয়েছিল তৃতীয় সংসারে ভালো নেই মাহি। এবার সেসব গুঞ্জন উড়িয়ে দিয়ে নায়িকা জানালেন, তিনি মা হতে যাচ্ছেন। কাটাচ্ছেন জীবনের সেরা সময়।
২০১৬ সালের ২৫ মে জমকালো আয়োজনে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন মাহি। ২০২১ সালের ২৪ মে তাদের পঞ্চম বিবাহবার্ষিকীর আগমুহূর্তে মাহি জানান, একসঙ্গে আর তারা থাকছেন না। তাদের মধ্যে বিচ্ছেদ ঘটেছে। তার পরই তৃতীয় বিয়ের খবর প্রকাশ্যে আনেন এই অভিনেত্রী।
তারও আগে, ২০১৫ সালের ১৫ মে কাজী মো. সালাউদ্দিন ম্যারেজ রেজিস্টারের মাধ্যমে শাওন নামের একজনকে বিয়ে করেন মাহি। ২০১৬ সালে অপুকে বিয়ের পর শাওনের সঙ্গে বিয়ের বিষয়টি আলোচনায় আসে।
সেসময় শাওনের সঙ্গে মাহির ছবিও ফাঁস হয়। যা সংবাদমাধ্যমে গুরুত্ব সহকারে প্রকাশিত হয়। তখন মাহি সাইবার ক্রাইমে মামলা করেন। তবে সেই মামলার প্রতিবেদনে শাওনের সঙ্গে মাহির বিয়ের প্রমাণ পাওয়া যায়।
এদিকে, গত শুক্রবার মাহি অভিনীত প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সিনেমা ‘লাইভ’। প্রায় চার বছর পর পর্দায় ফিরলেন ‘জান্নাত’ জুটি সাইমন সাদিক ও মাহিয়া মাহি। সিনেমায় আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক আদর আজাদ।
বর্তমানে মাহিয়া মাহির হাতে রয়েছে ‘আনন্দ অশ্রু’, ‘নরসুন্দরী’, ‘অহংকারী বউ’, ‘গ্যাংস্টার’, ‘যাও পাখি বলো তারে’, ‘বুবুজান’ সিনেমাগুলো। এর মধ্যে মুক্তির জন্য প্রস্তুত রয়েছে বেশিরভাগ চলচ্চিত্রগুলো।

সর্বশেষ - এক্সক্লুসিভ