রবিবার , ২ অক্টোবর ২০২২ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. খুলনা
  7. খেলা
  8. গাজীপুর
  9. চট্টগ্রাম
  10. চাকুরীর খবর
  11. ঢাকা
  12. ফটোগ্যালারি
  13. বরিশাল
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন

ছবি তোলা নিয়ে ঝগড়ার জেরে নববিবাহিত স্ত্রীর সাথে অভিমানে স্বামীর আত্মহত্যার অভিযোগ

প্রতিবেদক
বার্তা কক্ষ
অক্টোবর ২, ২০২২ ১২:২৬ অপরাহ্ণ

রাজধানীর উত্তর বাড্ডায় মোবাইলে ছবি তোলা নিয়ে ঝগড়ার জেরে নববিবাহিত স্ত্রীর সাথে অভিমানে স্বামীর আত্মহত্যার অভিযোগ উঠেছে।
শনিবার (১ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ছয়টায় উত্তর বাড্ডার পূর্বচর এলাকার একটি তৃতীয় তলা বাড়ির নিচ তালা ভাড়া বাসায় এ ঘটনাটি ঘটে।
জানা গেছে, নিহতের নাম হাশেম আলী হীরা (২৪)। তিনি চট্টগ্রাম খাগড়াছড়ি উপজেলার উত্তর রশিদ নগর গ্রামের জামাল হোসেনের ছেলে।
তিনি সাতারকুল স্কুল এন্ড কলেজের ইন্টারমিডিয়েট প্রথম বর্ষের ছাত্র ছিলেন। পাশাপাশি একটি কুরিয়ার সার্ভিসে পার্ট টাইম জব করতেন তিনি।
অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে রাত সাড়ে আটটায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের নিয়ে গেলে পরীক্ষানিরীক্ষা শেষে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মৃতের স্ত্রী তাহমিনা সুলতানা তামান্না বলেন, তিন মাস আগে তারা পালিয়ে বিয়ে করেন। তারা দুজন একই কলেজে প্রথম বর্ষে লেখাপড়া করেন।
তিনি জানান, সন্ধ্যায় ছাদে তারা মোবাইলে ছবি তুলতে উঠেছিলেন। সেখানে হাশেমের একটি ছবি ভালো হয়নি বলে এ নিয়ে তাদের মধ্যে রাগারাগি হয়। এরপর তাহমিনা হাশেমের কাছ থেকে মোবাইল নিয়ে ছবিগুলো ডিলিট করে ফেলেন।
পরে দুইজনের মধ্যে তর্ক-বিতর্কের এক পর্যায়ে হাশেম তাহমিনাকে বাসা থেকে মায়ের বাসায় যেতে বলে‌ন। এসময় তাহমিনা রান্নাঘরে আলু কাটতে গেলে হাশেম ঘরের দরজা বন্ধ করে গ্রিলের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেন বলে দাবি তাহমিনার।
পরে তার কোন সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে সেখান থেকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তাহমিনা। সেখান থেকে তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে পরীক্ষানিরীক্ষা শেষে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মৃতদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানিয়েছেন ঢামেক পুলিশ ক্যাম্পের পরিদর্শক বাচ্চু মিয়া।

সর্বশেষ - রাজধানী