সোমবার , ১৬ জানুয়ারি ২০২৩ | ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. চাকুরীর খবর
  8. ফটোগ্যালারি
  9. বিজ্ঞান ও প্রযুক্তি
  10. বিনোদন
  11. বিবিধ
  12. রাজধানী
  13. রাজনীতি
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

গুরুদাসপুর উপজেলা বিএনপির সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

প্রতিবেদক
বার্তা কক্ষ
জানুয়ারি ১৬, ২০২৩ ২:৫২ অপরাহ্ণ

নাটোরের গুরুদাসপুর উপজেলা ও সকল অঙ্গসংগঠনের উদ্দোগে কেন্দ্রিয় কর্ম সূচির অংশ হিসাবে ১০ দফা দাবি বাস্তবায়ন ও বিদ্যুতের দাম কমানোর দাবিতে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
আজ সোমবার সকাল ১০ টায় উপজেলার পৌর সদরের শাহ পাড়া মোড় থেকে বিক্ষোভ মিছিল শুরু  হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পূনরায় শাহপাড়া মোড়ে এসে সমাবেশ অনুষ্ঠিত হয়।সমাবেশে  সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আলহাজ ওমর আলী শেখ। প্রধান অতিথী হিসাবে উপস্হিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ আাব্দুল আজিজ। সমাবেশটি পড়িচালনা করেন গুরুদাসপুর পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ শহিদুল ইসলাম শেখ।


প্রধান অতিথির বক্তব্যবে আব্দুল আজিজ বলেন,আওয়ামীলীগ সরকার গায়ের জোরে ক্ষমতা দখল করে আছে।তাই সাধারন মানুষের কথা তিনারা ভাবেন না। তিনারা ভাবেন তাদের দলিয় লোকদের কথা। নিত্যপন্য দ্রব্য  চাল,তেল, ডাল সহ সকল পন্যর দাম আকাশ ছোয়া।তার সাথে আবার যোগ হয়েছে বিদ্যুতের দাম বৃদ্ধি এট এ দেশের জনগন মেনে নেবে না।
বিএনপি ১০ দফা দিয়েছে এটা সরকারকে মানতে বাধ্য করা হবে। এই সরকারে অধিনে কোন দল নির্বাচনে জাবে না। আমাদের দাবি মেনে নির্বাচন কালীন সরকার গঠন করে আগামী নির্বাচন হতে হবে। যতদিন সরকার আমাদের দাবি না মানবে রাজপথ থেকে আমরা ঘরে ফিরে জাবো না। এই সরকারের অধিনে এ দেশে আর কোন নির্বাচন হতে দেওয়া হবে না। অবিলম্বে বিদ্যুতের দাম কমাতে হবে। এই সরকার দেশের মানুষকে জিম্মি করে রেখেছে। দেশের মানুষকে মুক্ত করাই আমাদের লক্ষ।
সমাবেশ ও বিক্ষোভ মিছিলে আরো উপস্হিত ছিলেন,মশিন্দা ইউনিয়ন বিএনপির সভাপতি রফিকুল ইসলাম রফিক,ধারাবাড়িষা ইউনিয়ন বিএনপির সভাপতি মনিরুজ্জামান হেনা,সম্পাদক শাহীন কাওছার,চাপিলা ইউনিয়ন বিএনপির সভাপতি হাজি রেজাউল করিম,বিয়াঘাট ইউনিয়ন বিএনপির সভাপতি রফিকুল ইসলাম,খুবজীপুর ইউনিয়ন বিএনপির সভাপতি দোরাপ সরকার। এছাড়া বিএনপি নেতা দোলাল শেখ বজলুর রশিদ ছাড়াও যুবদল,ছাত্রদল সেচ্ছাসেবকদল প্রমূখ।

সর্বশেষ - সারাবাংলা