সোমবার , ১৬ জানুয়ারি ২০২৩ | ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. চাকুরীর খবর
  8. ফটোগ্যালারি
  9. বিজ্ঞান ও প্রযুক্তি
  10. বিনোদন
  11. বিবিধ
  12. রাজধানী
  13. রাজনীতি
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

অসুস্থ বিএনপিকে হাসপাতালে পাঠাতে হবে : কাদের

প্রতিবেদক
বার্তা কক্ষ
জানুয়ারি ১৬, ২০২৩ ৮:৫০ অপরাহ্ণ

অসুস্থ রাজনীতি করে বিএনপি অসুস্থ হয়ে গেছে, এখন হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সোমবার (১৬ জানুয়ারি) সকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে দলের এক কর্মসূচিতে এসব কথা বলেন তিনি।
রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের শান্তি সমাবেশে ওবায়দুল কাদের বলেন, কেউ আগুন সন্ত্রাস করবে, কেউ লাঠি নিয়ে অশান্তি সৃষ্টি করবে, রাস্তা অবরোধ করবে, জনগণকে দুর্ভোগে ফেলবে, সেই অবস্থায় জনগণের জানমাল রক্ষায় আমরা জনগণের পাশে আছি। সে জন্যই আজকের এই শান্তি সমাবেশ, শান্তিপূর্ণ অবস্থান।
বিএনপি নেতাদের অসুস্থতার প্রসঙ্গ ধরে তিনি বলেন, অসুস্থ হলে হাসপাতালে যাবেন। আমিও অসুস্থ হয়ে হাসপাতালে গিয়েছি বারবার। তবে অসুস্থ রাজনীতি করে অসুস্থ হলে বিএনপিকেও হাসপাতালে যেতে হবে।
ওবায়দুল কাদের বলেন, নেতিবাচক, ধ্বংস, ষড়যন্ত্র, মানুষ হত্যার, ভোট চুরি, দুর্নীতির রাজনীতি করে বিএনপি অসুস্থ হয়ে গেছে, তাদের হাসপাতালে যাওয়া দরকার।
বিএনপিকে সতর্ক করে তিনি বলেন, আওয়ামী লীগের শিকড় বাংলার মাটির অনেক গভীরে, আওয়ামী লীগ ভেসে আসেনি। কাজেই হুমকি দিয়ে ফল হবে না।
ওবায়দুল কাদের আরও বলেন, যত ষড়যন্ত্রই করা হোক না কেন আওয়ামী লীগ সরকারকে হটানো যাবে না। আওয়ামী লীগের বিরুদ্ধে কিছু করলে বাংলার জনগণ চুপ করে থাকবে না।

সর্বশেষ - সারাবাংলা