বুধবার , ১৮ জানুয়ারি ২০২৩ | ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. চাকুরীর খবর
  8. ফটোগ্যালারি
  9. বিজ্ঞান ও প্রযুক্তি
  10. বিনোদন
  11. বিবিধ
  12. রাজধানী
  13. রাজনীতি
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

গুরুদাসপুরে স্বরন সভা করার প্রস্ততি কালে আওয়ামীলীগের সন্ত্রাসীদের বাধা হুমকি

প্রতিবেদক
বার্তা কক্ষ
জানুয়ারি ১৮, ২০২৩ ৪:৩০ অপরাহ্ণ

নাটোরের গুরুদাসপুর উপজেলার পৌর সদরের চাঁচকৈড় শাহপাড়া মহল্লায় গুরুদাসপুর উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল আজিজ বাড়িতে বেলা ১২ টার দিকে ২৫-৩০ টি মোটর সাইকেল নিয়ে আওয়ামীলীগের সন্ত্রাসীরা এসে অকথ্য ভাষায় গালা গালি হুমকি ধামকি দেয় স্মরন সভা বন্ধ না করলে মেরে ফেলার হুমকি দেয়।
আজ বেলা ৩ টার দিকে গুরুদাসপুর উপজেলা বিএনপির সভাপতি আব্দুল আজিজের শাহপাড়ার বাসভবনে স্বরন সভার আয়োজন করা হয়েছিল । নাটোর-৪ গুরুদাসপুর -বড়াইগ্রাম আসনের সাবেক সংসদ সদস্য গুরুদাসপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি এম মোজাম্মেল হক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আয়নাল হক তালুকদারের স্বরন সভার প্রস্ততি চলছিল। এমন সময় পৌর আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক রেজাউল করিম সবুজ ফকির, মাসুদ সরকার,মিল্টন উদ্দিনের নেতৃত্বে মোটর সাইকেল শোডাউন নিয়ে এসে অকথ্য ভাষায় গালা গালি হুমকি ধামকি দেয় স্মরন সভা বন্ধ না করলে মেরে   ফেলার হুমকি দেয়। উপজেলা বিএনপির সভাপতি আব্দুল আজিজের বাসার সামনে ৩০ মিনিট অবস্হান করেন।


এ বিষয়ে গুরুদাসপুর উপজেলা বিএনপির সভাপতি মোঃ আব্দুল আজিজ বলেন, উপজেলা বিএনপির আয়োজনে সদ্য প্রয়াত নাটোর-৪ গুরুদাসপুর -বড়াইগ্রাম আসনের সাবেক সংসদ সদস্য গুরুদাসপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি এম মোজাম্মেল হক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আয়নাল হকের স্বরন সভার প্রস্ততি চলছিল। আমরা আমাদের দুই নেতার রুহের মাগফেরাত কামনা করার জন্য দোয়ার আয়োজন করছিলাম । হঠাৎ আওয়ামীলীগের সন্ত্রাসী বাহিনী আমার বাসায় এসে জঘন্যতম ভাবে গালি গালাজ করে। স্বরন সভা বন্ধ না করলে আমাকে দেখে নেওয়া সহ নানান রকম হুমকি দেয়।  আমরা কোন সমাজে বসবাস করছি আমাদের প্রয়াত সকলের প্রদ্ধার দুই নেতার স্বরন সভা করতে দেয় না আওয়ামীলীগ সন্ত্রাসীরা। এটা কোন ভাবে মেনে নেওয়া জায় না। এটা একটি মুসলিম দেশে হতে পারে এটা ভাবতে পাড়ি না। এমন ঘটনার তীব্র নিন্দা জানাই।
এ বিষয়ে গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল মতিন বলেন, আমি বিষয়টি শুনেছি তদন্ত সাপেক্ষে আইন অনুজায়ি ব্যাবস্হা গ্রহন করা হবে।

সর্বশেষ - সারাবাংলা