বৃহস্পতিবার , ১৯ জানুয়ারি ২০২৩ | ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. চাকুরীর খবর
  8. ফটোগ্যালারি
  9. বিজ্ঞান ও প্রযুক্তি
  10. বিনোদন
  11. বিবিধ
  12. রাজধানী
  13. রাজনীতি
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

প্রতিদিনই রাজপথে সতর্ক আওয়ামী লীগ : কাদের

প্রতিবেদক
বার্তা কক্ষ
জানুয়ারি ১৯, ২০২৩ ১:১১ পূর্বাহ্ণ

কোনো বিশেষ দিন নয়, আগামী নির্বাচন পর্যন্ত প্রতিদিনই আওয়ামী লীগ রাজপথে সতর্ক অবস্থানে থাকবে বলে মন্তব্য করেছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বুধবার (১৮ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে লোকশিল্প মেলায় তিনি এ মন্তব্য করেন। এ সময় তিনি আরও বলেন, যেকোনো বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা হলে তার সমুচিত জবাব দেওয়া হবে।
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে শুরু হয়েছে লোককারুশিল্প মেলা ও লোকজ উৎসব। উদ্বোধনী অনুষ্ঠানে এ উৎসবে যোগ দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
এ সময় সমসাময়িক রাজনীতি প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, কোনো বিশেষ দিন নয়, আমরা আগামী নির্বাচন পর্যন্ত প্রতিদিন সতর্ক অবস্থানে থাকবে আওয়ামী লীগ। যেকোনো বিশৃঙ্খলা চেষ্টার উদ্ভুত পরিস্থিতিতে সমুচিত জবাব দেওয়া হবে। আমরা উষ্কানি দেব না। সতর্ক করছি উষ্কানি দেওয়া বন্ধ করুন। নইলে কঠোরভাবে প্রতিরোধ করা হবে।
ওবায়দুল কাদের আরও বলেন, দেশ আবারও গভীর ষড়যন্ত্রের মুখোমুখি। সাম্প্রদায়িক ও জঙ্গিবাদীদের হিংস্র থাবা আবারও দৃশ্যমান হচ্ছে। এটি আমাদের সংস্কৃতি ও স্বাধীনতার শত্রু। এ অপশক্তিকে যেকোনো মূল্যে রুখতে হবে।
আওয়ামী লীগ বিএনপির সঙ্গে পাল্টাপাল্টিতে নেই জানিয়ে ওবায়দুল কাদের বলেন, কারো সহিংস আন্দোলনের কারণে জনগণের নিরাপত্তা বিঘ্নিত হলে তা রক্ষা করা সরকার ও আওয়ামী লীগের দায়িত্ব।
সরকারের একের পর এক উন্নয়ন প্রকল্প বিএনপি মেনে নিতে পারছে না। তাই বিএনপি বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা করে যাচ্ছে বলেও মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

সর্বশেষ - সারাবাংলা