শুক্রবার , ২০ জানুয়ারি ২০২৩ | ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. চাকুরীর খবর
  8. ফটোগ্যালারি
  9. বিজ্ঞান ও প্রযুক্তি
  10. বিনোদন
  11. বিবিধ
  12. রাজধানী
  13. রাজনীতি
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

রাজবাড়ীতে আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু

প্রতিবেদক
বার্তা কক্ষ
জানুয়ারি ২০, ২০২৩ ২:২২ অপরাহ্ণ

রাজবাড়ীতে আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সন্ধ‍্যায় কালুখালী উপজেলার মাজবাড়ী ইউনিয়নের কাজীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত দুই শিশু একই গ্রামের বাবু বিশ্বাসের ছেলে হুজাইফা (০৯) এবং ইকরাম শেখের ছেলে হাসান শেখ (০৫)। সম্পর্কে শিশুরা চাচা ভাতিজা।
এলাকাবাসী জানায়, বাবু বিশ্বাসের বাড়িতে বিকাল থেকে হুযাইফা, হাসানসহ চার শিশু খেলা করছিল। এক সময় খেল‌তে খেল‌তে রান্না ঘ‌রে প্রবেশ ক‌রে তারা। শিশুদের কাছে ছিল ম‍্যাচ লাইট। তারা ম‍্যাচ দিয়ে রান্না ঘরে থাকা লাকড়িতে আগুন ধরিয়ে দেয়।
সে সময় আগুন দেখে দুই শিশু বাইরে চলে আসে। ভয়ে হুযাইফা আর হাসান দরজা আট‌কে ঘ‌রের ভেত‌রে দাঁ‌ড়ি‌য়ে থাকে। আগুনের ধোঁয়া ও পরিবারের লোকজনের চিৎকারে স্থানীয়রা তা‌দের উ‌দ্ধার ক‌রে।
ইউপি সদস‍্য মাসুমুর রহমান বলেন, ঘরের বেড়া ও দরজা ভেঙে হুযাইফা ও হাসানকে পরিবারের লোকজন ও স্থানীয়রা উদ্ধার করে ফ‌রিদপুর বঙ্গবন্ধু শেখ মু‌জিব মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে নিয়ে যায়। সেখানে দ্বায়িত্বে থাকা চিকিৎসক হাসান শেখকে মৃত ঘোষণা করে। অপর শিশু হুযাইফার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকায় পাঠানো হয়। ঢাকা যাওয়ার পথেই তার মৃত্যু হয়।
কালুখালি থানার এসআই সুবোধ চন্দ্র বর্মন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ - সারাবাংলা