ঢাকবৃহস্পতিবার , ২৩ ফেব্রুয়ারি ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও বিচার
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. চাকুরীর খবর
  8. ফটোগ্যালারি
  9. বিজ্ঞান ও প্রযুক্তি
  10. বিনোদন
  11. বিবিধ
  12. রাজধানী
  13. রাজনীতি
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় শিক্ষার্থীর মৃত্যু

বার্তা কক্ষ
ফেব্রুয়ারি ২৩, ২০২৩ ২:৫০ অপরাহ্ণ
Link Copied!

রাজধানীর যাত্রাবাড়ীর কাজলা ভাঙ্গা ব্রিজ এলাকায় দ্রুতগামী একটি আসিয়ান সিটি বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক মোঃ ওমর ফারুক পলক(২০) নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এই ঘটনায় জুয়েল রানা(২১) নামে আরেক শিক্ষার্থী আহত হয়েছে।
বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯ টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ওমর ফারুককে সকাল সাড়ে ১০টার দিকে মৃত ঘোষণা করেন। জুয়েল রানা জরুরি বিভাগে চিকিৎসাধীন।
নিহতের মামা জামশেদ আলম জানান, নিহত ফারুক আমার ভাগিনা। আমার বাসায় থেকে পড়াশোনা করত ফারুক। বাংলাদেশ ইসলামিক ইউনিভার্সিটির বিবিএর প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন ফারুক। আজ মোটরবাইকে করে দুই বন্ধু যাওয়ার সময় কাজলা ভাঙ্গা ব্রিজ এলাকায় দ্রুতগামী একটি বাসের ধাক্কায় নিয়ন্ত্রণ হারিয়ে দুইজন পড়ে যায়। পরে তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে একজন মারা যান ও আরেকজন গুরুতর আহত হন।
জামশেদ আলম আরও জানিয়েছেন, নিহতের গ্রামের বাড়ি চট্টগ্রাম জেলার মিরসরাই থানায়। তিনি উত্তর ইদু খালি আবুরহাট গ্রামের মোঃ মমিনুল হকের সন্তান।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে। আহত জুয়েল কে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।